শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

এবার পাপনকে চিঠি কাজী সালাউদ্দিনের

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৭২ জন নিউজটি পড়েছেন

ফুটবলের ব্যবহারের জন্য নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমানী স্টেডিয়াম চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে ফোন করেছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। ১৮ ফেব্রুয়ারি সেই ফোনের পর ৩ সপ্তাহ কেটে গেলেও বিসিবি সভাপতির কোনো জবাব পাননি তিনি।

ফোনে কথা বলার সময় বিসিবি সভাপতি বোর্ডের অন্যান্যদের সঙ্গে আলোচনা করে জানাবেন বলেছিলেন কাজী সালাউদ্দিনকে। এতদিনেও কিছু না জানানোয় বাফুফে সভাপতি এবার চিঠি দিয়েছেন নাজমুল হাসান পাপনকে।

কাজী মো. সালাউদ্দিনের চিঠি বৃহস্পতিবার সন্ধ্যায় পৌঁছে গেছে বিসিবিতে। যে চিঠিতে ফুটবলের বৃহত্তর স্বার্থে অতীতের ন্যায় বিসিবির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন বাফুফে সভাপতি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে মধ্যবর্তী দলবদলের বিরতি চলছে। চলমান বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ। আগামী ২৯ মার্চ মাঠে গড়াবে নারী ফুটবল লিগ। বিভিন্ন লিগ প্রায় একই সময় হবে বিধায় বাফুফের খেলা আয়োজনের জন্য দরকার কয়েকটি মাঠ।

পাপনকে লেখা চিঠিতে এসব বিষয় উল্লেখ করে কাজী মো. সালাউদ্দিন জানিয়েছেন, ফুটবল খেলা আয়োজনের জন্য মাঠের স্বল্পতা আছে। প্রথম বিভাগ ও দ্বিতীয় বিভাগ লিগের ম্যাচ আয়োজনের জন্য ৩ থেকে ৪ মাসের জন্য ফতুল্লা স্টেডিয়াম চেয়েছে বাফুফে।

মাঠ ব্যবহার করতে ক্রিকেট বোর্ডের কোনো প্রকার আর্থিক সংশ্লিষ্টতা থাকবে না বলেও পাপনকে নিশ্চয়তা দিয়েছেন কাজী মো. সালাউদ্দিন। বাফুফে নিজেদের উদ্যোগ ও অর্থায়নেই মাঠের প্রয়োজনীয় সংস্কার করবে।

বিসিবি সভাপতিকে লেখা বাফুফে সভাপতির চিঠির অনুলিপি দেয়া হয়েছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, যুব ও ক্রীড়া সচিব এবং জাতীয় ক্রীড়া পরিষদ সচিবকে।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102