বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন
প্রধান সংবাদ :
কোভিড-১৯ করোনা ভাইরাসের সনদ পাওয়া যাচ্ছে সুরক্ষার অনলাইন পোর্টালে। হাইকোর্টে আসম ফিরোজ এমপি’র ঋণ পুনঃতফসিল নিয়ে রুল শুনানি বাউফলের কাছিপাড়ার পাকডাল গ্রামে অস্ত্রধারি সন্ত্রাসী জহির বাহিনীর হামলা চন্দ্রদীপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আটক ০৯ মানসিক ভারসাম্যহীনদের পাশে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আকাশ ও “আহার” বাউফলের কনকদিয়ায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব বিরোধের জের ধরে অতর্কিত হামলা বাউফলের চন্দ্রদীপে দু-পক্ষের সংঘর্ষ আহত ২০ বাউফলে বিএমএসএফ’র কমিটি গঠন কঠোর লকডাউনের ১ম দিনে শক্ত অবস্থানে বাউফল উপজেলা প্রশাসন, মাস্ক না পড়ায় ০৯ পথচারীর অর্থদন্ড বাউফলে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু

ওসির সাথে ছবি তুলে ফেঁসে গেলেন আসামীরা

এম এ হান্নান
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১৬৯ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালীর বাউফলে ঐতিহাসিক ৭ই মার্চ এবং বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ লাভ করায় থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত ‘ আনন্দ উদযাপন’ অনুষ্ঠানে   থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি)  সাথে পটুয়াখালী আদালতে দায়েরকৃত এক মামলার আসামীরা ছবি তুলে ফেঁসে গেলেন।

৮মার্চ ওই মামলার  ১নম্বর আসমী মো. ফয়েজ বিশ্বাস ও ৯নম্বর আসামী হাসান দফাদারকে গ্রেফতার করে পুলিশ। ৯মার্চ তাদের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়। ওই দিনই বিজ্ঞ বিচারক আসামীদের জামিন দেন।   সংশ্লিষ্ট সূত্র জানায়, থানা পুলিশ আয়োজিত আনন্দ  উদযাপন অনুষ্ঠানে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিদের দেওয়া দেয়।

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত হয়। অনেকই ওসির সাথে ছবি তুলেন। এরমধ্যে নওমালা ইউনিয়নে রাজনৈতিক প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ঘটে যাওয়া ঘটনার জেরে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের নামে দায়েরকৃত মামলার কয়েকজন আসামীরাও ছবি তুলেন। পরে বিষয়টি নজরে আসলে ওসির নেতৃত্বে অভিযোন চালিয়ে দুই আসামীকে গ্রেফতার করা হয়। তবে আসামীদের দাবী, তাঁরা নিজেরাই জানেনা তাঁরা মামলার আসামী।

একই দাবী পুলিশ কর্মকর্তার।  মামলার আসামী মামুন হওলাদার জানান,‘তাদেরবিরুদ্ধে যে  মামলা রয়েছে তা তাঁরা জানতেন না। জানলে ছবিতো দূরের কথা থানায়ই যেতেন না।  আসামী হয়ে পুলিশের সাথে ছবি তোলার মত দুঃসাহস আমাদের নেই। আর যে মামলার কথা বলা হয়, সেটি রাজনৈতিক প্রতিহিংসা মূলক মিথ্যা মামলা।

এবিষয়ে বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,‘ আনন্দ উদযাপন অনুষ্ঠানে অনেকেই ছবি তুলেছেন। উৎসবের মধ্যে কে বা কারা আসামী তা আমার জানা ছিল না।  ঘটনা জানার পরে অভিযান  চালিয়ে দুজনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ  করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102