বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন
প্রধান সংবাদ :
কোভিড-১৯ করোনা ভাইরাসের সনদ পাওয়া যাচ্ছে সুরক্ষার অনলাইন পোর্টালে। হাইকোর্টে আসম ফিরোজ এমপি’র ঋণ পুনঃতফসিল নিয়ে রুল শুনানি বাউফলের কাছিপাড়ার পাকডাল গ্রামে অস্ত্রধারি সন্ত্রাসী জহির বাহিনীর হামলা চন্দ্রদীপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আটক ০৯ মানসিক ভারসাম্যহীনদের পাশে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আকাশ ও “আহার” বাউফলের কনকদিয়ায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব বিরোধের জের ধরে অতর্কিত হামলা বাউফলের চন্দ্রদীপে দু-পক্ষের সংঘর্ষ আহত ২০ বাউফলে বিএমএসএফ’র কমিটি গঠন কঠোর লকডাউনের ১ম দিনে শক্ত অবস্থানে বাউফল উপজেলা প্রশাসন, মাস্ক না পড়ায় ০৯ পথচারীর অর্থদন্ড বাউফলে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু

বাউফলে কলেজ শিক্ষককে মারধর

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২৯৫ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একটি কাপড়ের দোকানের তালা ভেঙে দখলের চেষ্টা করার সময় বাধা দিলে নাইম সিকদার ওরফে তারেক (৩১) নামে এক কলেজ শিক্ষককে পিটিয়ে আহত করা হয়েছে।

আহত কলেজ শিক্ষককে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার কালিশুরী বন্দরের কাপড়পট্রি এলাকায় ওই ঘটনাটি ঘটেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে,উপজেলার ধূলিয়া ইউনিয়নের ঘুচরাকাঠী গ্রামের মো. নাসির উদ্দিন সিকদারের (৬৫) সঙ্গে একই এলাকার আবদুল জলিল (৬৮) ও ছোট ভাই মো. খলিলুর রহমানের (৫৫) কালিশুরী বন্দরে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

ওই বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায় আবদুল জলিলের নেতৃত্বে ১৫/২০ জনের একটি দল তাঁদের সিকদার কাপড়ের দোকান তালা ভেঙে দখলের চেষ্টা চালায়। ওই সময় আবদুল জলিল ও তাঁর লোকজন দোকানের মালামাল লুট করে নিয়ে যায় এবং নাইম সিকদারকে পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা নাইমকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করেন।

অভিযোগ অস্বীকার করেছেন আবদুল জলিল ও তাঁর ভাই খলিলুর বলেন, আমরা আমাদের জায়গায় ঘর নির্মাণের কাজ করছিলাম। ওই সময় নাসির উদ্দিন লোকজন নিয়ে তাঁদের ওপর হামলা চালিয়েছে।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102