সোমবার, ২১ জুন ২০২১, ১১:০৮ অপরাহ্ন

বাউফলে কালিশুরী ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে গরীব ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আবু সায়েম
  • প্রকাশিতঃ শুক্রবার, ৭ মে, ২০২১
  • ২২৩ জন নিউজটি পড়েছেন

কালিশুরী ব্লাড ডোনার ক্লাব ( কেবিডিসি) এর উদ্যোগে আজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় বাউফল উপজেলার কালিশুরী হাইস্কুল রোডস্থ কেবিডিসি’ র অস্থায়ী কার্যালয়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

বিভিন্ন এলাকার গরীব, অসহায় এবং করোনায় ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

কেবিডিসি’ র সভাপতি প্রভাষক এইচ. এম. আল মামুন এ-র সভাপতিত্বে উক্ত ঈদ সামগ্রী বিতারন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেবিডিসি পরিবারের অন্যতম উপদেষ্টা কালিশুরী ডিজিটাল সাইন এবং হাওলাদার কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক এইচ. এম. আবু বকর ছিদ্দিক, কেবিডিসি’ র সহ সভাপতি মাস্টার সালাউদ্দিন শিকদার সজন,যুগ্ম সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহাগ মৃধা, সাংগঠনিক সম্পাদক গাজী আমিরুল,সহ সাংগঠনিক সম্পাদক আজীম ফরাজি, প্রচার সম্পাদক তারেক কুশান, ঢাকা জোনের সাধারণ সম্পাদক রাজিব হাওলাদার, আইন বিষয়ক সম্পাদক এবং স্বপ্নচূড়ার সাধারণ সম্পাদক আবু তালেব স্বজল।
এছাড়াও হাফেজ নুরুল আমিন, দিদার শিকদার, তামিম ইকবাল, সাগর হোসেন সহ কেবিডিসি’ র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রভাষক আল মামুন বলেন,” যদি করি রক্ত দান,তবেই হবো মহীয়ান ” স্লোগানকে সামনে রেখে কেবিডিসি’র প্রতিষ্ঠা করা হয়। কেবিডিসি’র স্বেচ্ছাসেবকরা প্রতিমাসে শত শত ব্যক্তিকে বিনামূল্যে রক্ত দান করে থাকে, রক্ত দানের পাশাপাশি বৃক্ষ রোপণ, শীতবস্ত্র বিতরণ,ত্রাণ বিতরণ, উপজেলা প্রশাসনের বিভিন্ন নির্দেশনা বাস্তবায়নে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করা সহ বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকে। সবশেষে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিকতা সমাপ্ত করে।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102