সোমবার, ২১ জুন ২০২১, ১০:৫০ অপরাহ্ন

আমাদের বাউফল ডট কম পত্রিকার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ১২ মে, ২০২১
  • ১৪১ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালী বাউফলের জনপ্রিয় অনলাইন পত্রিকা “আমাদের বাউফল ডট কম” এর পক্ষ থেকে অসহায় দুস্থ ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১২মে) পৌর উপজেলার বিভিন্ন স্থানের অসহায় ৮০ টি পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আমাদের বাউফল ডটকমের সম্পাদক জানান, মহামারিতে কর্মহীন অসহায় দুস্থ, শ্রমজীবি, মান্তা পরিবার সহ ৮০টি পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই চিনি দুধ ও মাস্ক।

উপজেলার কালাইয়া ইউনিয়নের ভাসমান সম্প্রদায়ের সর্দারনী রাহিমা(৩০) বলেন আমরা প্রায় ৪ মাস ধরে এখানে আছি কখনোই শহুরের কোনো বাবুরাই আমাদের খোজঁ খবর নিতে আসেনি, করোনার জন্য গ্রামেও নামতে পারিনা, এখানে থাকা ০৬ টি পরিবারের প্রায় ২৫ জন লোক খুব খারাপ অবস্থার ভিতরে দিয়ে দিন কাটাচ্ছে , আমনেগো এই সামান্য উপহার পাইয়া আমরা অনেক খুশি হইছি, অন্তত ঈদের দিন বাচ্চা-গাচ্চা নিয়া সবার সাথে তাল মিলিয়ে চুলায় সেমাই বসাইতে পারমু।

ঔদিকে সামান্য উপহার হলেও এই মহামারিতে এটুকু পেয়েই খুশিতে বার বার আল্লাহ্ তোমাগো মঙ্গল করুক,মঙ্গল করুক, এমন টাই বলছিলেন ধানদী গ্রামের ভিক্ষুক সেলিম হাং(৬৫)।

আমাদের বাউফল ডট কম পত্রিকার সম্পাদক আরিফ মোর্শেদ বলেন আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি অসহায় কয়েকটি পরিবারকে অতি সামান্য কিছু উপহার দেয়ার, আমাদের একার পক্ষে এ প্রোগ্রাম সফল করাটা কষ্টহেতু ব্যাপার ছিলো তাই যারা আমাদের এই প্রোগ্রামকে সফল করতে সহযোগিতা করেছেন তাদেরকে মনের অন্তরস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি।

বিশেষ করে জিল্লুর রহমান লিটন,শিবলী সাদেক, মোঃ রাসেল, ফাহিম ফয়সাল, আতিক ফয়সাল,আরিফুর রহমান, মোঃ জিসান রহমান, রাশেদুল হাসান অনিক, সাইদ, পনির, রেজাউল করিম রেজা, আরিফ মাহমুদ, উল্লাস,নিয়াজের কাছে চির কৃতঙ্গ, পরবর্তীতে সব ধরনের ভালো কাজে এভাবেই সবাই পাশে থাকবেন বলে আশা করছি।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102