বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
প্রধান সংবাদ :
বাউফলে গাঁজাসহ এক মাদক কারবারি আটক দুই লঞ্চের বেপরোয়া প্রতিযোগিতায় অকালে প্রান দিতে হলো শিশু মার্জিয়ার। বাউফলে আবাসিক হোটেলে অভিযান, আপত্তিকর অবস্থায় যুবক-যুবতী আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে গুলি, ভাংচুর ও লুটপাটের অভিযোগ বাউফলে বৃদ্ধ স্বামী ও স্ত্রীকে গাছের সাথে বেধে বসতঘরে হামলা, ভাংচুর বাউফলে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ঝোলানোয় বাধা, ১০ কর্মীকে কুপিয়ে জখম বাউফলে দুর্ধর্ষ চুরি! খাট, ফ্রিজ, টিভি উধাও বাউফলে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থী সহ দু’পক্ষের আহত ২০ প্রতিবন্ধী ইয়ামিনের চিকিৎসার দায়িত্ব নিলেন হাসীব তালুকদার বাউফলে সড়ক দুর্ঘটনায় চালকের মৃত্যু

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, বরিশাল এর ঈদ উপহার বিতরণ

মোঃ আঃ রহিম সজল, মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১২ মে, ২০২১
  • ২১১ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায়
পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন, বরিশালের উদ্যোগে উপজেলার বিভিন্ন মাদ্রাসার ৬০ জন দুঃস্থ, অসহায় ও এতিম ছাত্রদের ইদ উপহার হিসেবে পাঞ্জাবি, পায়জামা ও টুপি বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১২ মে) বিকালে সুবিদখালী সরকারি কলেজে এক অনুষ্ঠানের মাধ্যমে এগুলো বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠনটির সভাপতি মোঃ আবু সালেহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ এনামুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা রাসেদুল ইসলাম রাসেল। এছাড়াও উপস্থিত ছিলেন প্রফেসর সিদ্দিকুর রহমান, মাওলানা আব্দুল মালেক, সুবিদখালী কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মোঃ ওবায়েদুল্লাহ, সুবিদখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর আলম রুবান ও সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ শায়েক।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র সংগঠনের পরিচালনা পর্যদের পরিচালক মোঃ ফেরদৌস, মোঃ মাহমুদুল হাসান অর্ক, মোঃ সোহেল রানা, মোঃ সোহেল মাহমুদ সোহান, নুরউদ্দিন রিংকু।

উক্ত প্রোগ্রামটি সফল করার জন্য বর্তমান কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কাজ করেছেন যাদের মধ্যে উল্লেখযোগ্য সাইফুল, রাব্বানি,রানা, বান্না, নাজমুল, জাহিদ, তানিম, শাওন, কাওসার।

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন পূর্বেও বিভিন্ন রকম সেবামূলক কাজ পরিচালনা করলেও এটা ছিল তাদের একটি ভিন্নধর্মী উদ্যোগ। উক্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ আবু সালেহ পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সাথে অ্যাসোসিয়েশনের একটি চুক্তির কথা ঘোষণা করেন। যেখানে উল্লেখ করা হয় মির্জাগঞ্জের মানুষের জন্যপপুলার ডায়াগনস্টিক সেন্টার, বরিশাল যেকোনো পরীক্ষায় ২৫% ছাড়ের কথা। অসহায়, নিঃস্বদের জন্য সেটি ৫০% থেকে সম্পূর্ন ফ্রি করারও কথা বলা হয়।

উক্ত প্রোগামটির প্রশংসা করে সকলে পরবর্তীতে এ দ্বারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
Design By MrHostBD
themesba-lates1749691102