সোমবার, ২১ জুন ২০২১, ১১:০৮ অপরাহ্ন

দশমিনা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও আল আমিন

সন্জয় কুমার, দশমিনা উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৯৪ জন নিউজটি পড়েছেন

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে পটুয়াখালীর দশমিনা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল আমিন।
বৃহস্পতিবার (১৩ মে) বিকালে এক শুভেচ্ছা বার্তায় সাংবাদিকদের এই ঈদ শুভেচ্ছা জানান তিনি। উপজেলাসহ দেশবাসীর সুস্বাস্থ্য, শান্তি, অগগ্রতি ও সমৃদ্ধি কামনা করে শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ‘পবিত্র ঈদ-উল- ফিতর মুসলিম বিশ্বের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল- ফিতর। ঈদ-উল- ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদ-উল- ফিতরের আনন্দঘন মুহূর্ত। তাই ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।’

তিনি আরও বলেন, ‘গতবারের মতো এবারও বিশ্বব্যাপী করোনাভাইরাস সৃষ্ট প্রতিকূল পরিস্থিতির মধ্য দিয়ে ঈদ-উল-ফিতর উদাযাপিত হবে। আগের মতো হয়তো সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তি পূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।
‘ ঈদ মোবারক।’

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102