সোমবার, ২১ জুন ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

চুরি ডাকাতি ছিনতাইসহ অজ্ঞান পার্টি দলের প্রধান কুখ্যাত সানু মেম্বার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৭৯ জন নিউজটি পড়েছেন

চুরি, ডাকাতি, ছিনতাই সহ একাধিক মামলার পলাতক আসামি ও চুরি, ডাকাতি, ছিনতাইসহ অজ্ঞান পার্টি দলের প্রধান পটুয়াখালী বাউফলের কুখ্যাত সানু হাওলাদার ওরফে সানু মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২০ মে) সকাল পৌনে ৮টার দিকে তাকে গ্রেফতার করে পুলিশ। কুখ্যাত সানু হাওলাদার ওরফে সানু মেম্বার উপজেলার ১২ নং বাউফল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বতর্মান মেম্বার।

তার বাড়ি ৪ নং ওয়ার্ডভূক্ত বিলবিলাস গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আব্দুস সত্তার হাওলাদারের ছেলে এবং বাউফল পৌরসভার ০১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর (কমিশনার) ফজলু মেম্বারের ছোট ভাই।

পুলিশ জানান, ডিএমপি ঢাকার উত্তারার পশ্চিম থানার মামলা নং ৪৫ [১২] ২০২০ ও ০৪ [০৪] ২০২১ বলে ডিএমপি ঢাকার উত্তারার পশ্চিম থানার এসআই শাহিন মোল্লার নেতৃত্বে বাউফল থানার এসআই মোয়াজ্জেম হোসেন ও এএসআই ইকবাল হোসেন সহ তাদের একটি অভিযানিক টিম বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বিলবিলাস এলাকায় অভিযান চালায়। এসময় অভিযানের টের পেয়ে ওই চুরি, ডাকাতি, ছিনতাই ও অজ্ঞান পার্টি দলের প্রধান কুখ্যাত সানু হাওলাদার ওরফে সানু মেম্বার আত্মগোপন করার জন্য নিজ বসত ঘরের রান্না ঘরের মাচায় উঠে পলায়ন করে। পরে শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে তাকে সেখান থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ আরও জানান, সে তার নিজ এলাকায় লোক চক্ষুর কাছে ভালো মানুষ সাজিয়া তিনি ঢাকাতে সাধারন মানুষকে সংঘানাশক কিছু খাওয়াইয়ে চুরি, ডাকাতিসহ সিএনজি ছিনতাই করতো এবং করাইতো। তার বিরুদ্ধে এসব বিষয়ে একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে বাউফল থানার ওসি আল-মামুন ঘটনার স্বত্যতা জানিয়ে বলেন, গ্রেফতারকৃত ওই আসামিকে শুক্রবার সকাল ৮টার দিকে ডিএমপি পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102