সোমবার, ২১ জুন ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

গলাচিপায় বিদ্যুৎপৃষ্ট হয়ে জীবন বীমা কর্মকর্তার মৃত্যু

পটুয়াখালী জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২২ মে, ২০২১
  • ৬৯ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালীর গলাচিপাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইব্রাহিম চৌকিদার (২৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২২ মে) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার আমখোলা ইউনিয়ানের কালাইকসোর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ইব্রাহিম ঢাকার জীবন বীমা অফিসে উচ্চমান সহকারী পদে কর্মরত ছিলেন। সে আমখোলা ইউনিয়ানের কালাইকসোর গ্রামের ওয়াজেদ চৌকিদারের ছেলে।

মৃত ইব্রাহিম এর বন্ধু হাসান মাহমুদ জানায়, ঢাকা থেকে ঈদের ছুটিতে ঈদের আগে বাড়িতে আসেন ইব্রাহীম। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে মটর (পানির পাম্প) দিয়ে টাংকিতে পানি উঠানোর জন্য মটারের সাথে তারের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ পিষ্ট হয় ইব্রাহিম। পরে তার পরিবার ও স্থানীয়রা দ্রুত উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন , ইব্রাহীম পটুয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে লেখা-পড়া শেষ করে । পরে প্রাইমারিতে চাকরি হয়েছিল কিন্তু সেই চাকরি ছেড়ে দিয়ে জীবন বীমায় চাকরি নিয়েছিল।

দুঃখ প্রকাশ করে আমখোলা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মনির বলেন, পটুয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করেছে ইব্রাহীম , তারপরে পছন্দমত নতুন চাকরি নিয়েছেন। এই অকাল মৃত্যু আমারই মেনে নিতে কষ্ট হাচ্ছে। তার পরিবারকে কি বলে সান্তনা দিব ভাষা খুঁজে পাচ্ছিনা।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, আমি এরকম কোন তাথ্য পাইনি।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102