সোমবার, ২১ জুন ২০২১, ১১:০১ অপরাহ্ন

বাউফলে পুলিশের বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২৫১ জন নিউজটি পড়েছেন

বাউফলের কেশবপুর ইউনিয়নের দক্ষিণ জাফরাবাদ গ্রামের পুলিশ হাবিলদার (অব:) মো.শাহাজাহান আকনের বাড়িতে বুধবার গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় সারে পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। বৃহষ্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাউফল থানা পুলিশ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার আনুমানিক রাত ১ টার দিকে ডাকাতের দল সিঁদ কেটে অবসরপ্রাপ্ত পুলিশের হাবিলদার মো. শাহজাহান আকনের ঘরে ঢুকে। ঘরে ঢুকেই ডাকাতের দল শাহজাহান আকনের হাত-পা বেধে ফেলে। এসময় ডাকাতের দলে ৫ জন ছিল এবং তাদের প্রত্যেকের মুখে মুখোশ পড়া ছিল। ডাকাতের হাতে রাম দা, বগি দা, শাবল এবং প্লাসসহ অন্যান্য দেশীয় অস্ত্র ছিল। ডাকাতের দল ঘরে থাকা ট্রাঙ্ক, ব্রিফকেস, শো-কেচ ভেঙ্গে তছনচ করে। এসময় ডাকাতরা ট্রাঙ্কে থাকা সাত ভরি স্বর্ণালংকার, নগদ ৬০ হাজার টাকা এবং দলিলপত্র সহ কয়েকটি ফাইল নিয়ে যায়। ডাকাতের দল শাহজাহান আকনের স্ত্রী সাদিয়া বেগমের কানে থাকা স্বর্ণালংকার প্লাস দিয়ে টেনে ছিঁড়ে নিয়ে যায়। এঘটনায় সাদিয়া বেগম আহত হন।

শাহজাহান আকন ২০০১ সালে বরিশাল রেঞ্জ থেকে পুলিশের হাবিলদার পদ থেকে অবসরে গিয়ে গ্রামের বাড়ি বাউফলের কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে বসবাস করে আসছেন।

স্থানীয়রা বলেন, কেশবপুর ইউনিয়ন ও তেঁতুলিয়া নদীতে প্রায় ডাকাতির ঘটনা ঘটে। ‍ডাকাতি বন্ধে প্রশাসনের আরও তৎপর হতে হেবে।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচারর্জ (ওসি) আল মামুন বলেন,‘ ঘটনাস্থল পরির্দশন করেছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102