শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

হাসপাতালের নির্বাহী পরিচালকসহ দোসরদের অপসারনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৯৩ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালীর দুমকি ‘লুথারান হেলথ কেয়ার বাংলাদেশ-ইউএসএ’র পরিচালকের অপকর্ম, অর্থ তছরূপ, অর্থ আত্মসাৎ, নারী কেলেঙ্কারী ও মদ্যপানে কর্ম পরিবেশ ধ্বংসের পথে সুখ্যাতি সংস্থাটি।

মঙ্গলবার বেলা ১১টায় হাসপাতালের সড়কের সামনে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন শেষে নির্বাহী পরিচালক ও তার দোসরদের অপসারণে চেয়ে উপজেলা নির্বাাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি পেশ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সেবিকা যুথিকা মন্ডল, নমিতা রানী শীল, লন্ডিকারক জলিল সিকদার ও জাকির এবং স্কুল শিক্ষিকা শাহনাজ আক্তার মিতুসহ আরও অনেকে।

স্মারক লিপিতে উল্লেখ করা হয়, সংস্থার নির্বাহী পরিচালক পিউস ছেড়াও ২০১৭-১৯ তহবিলের ৫ কোটি ৬১ লাখ ৬০ হাজার টাকা বেহিসেবী খচর করে, ২০১০ সালের হিসাবে ৫৫ লাখ ৫৪ হাজার ৬৬৭ টাকার তহবিল তছরূপ যোগসাঁজশে ধামাচাপা দেয়, ২০১৬ সালে গভীর রাতে দু’ট্রাক মেডিকেল সামগ্রী চুরি করে।

সংস্থায় কর্মরত নারী কর্মীর শ্লিলতাহানি অপরাধ সংঘটিত করণ ও আবসিক কক্ষে মদ্যপান করে জ্ঞানহীন কর্মকান্ড করে আসছে। উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রেরতি স্মারকলিপির অর্থ-নারী কেলেঙ্কারী ও নেশায় আসক্ত জ্ঞানহীন কর্মকান্ড তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ ও পরিচালনা পর্ষদে নির্বাহী পরিচালক পিউস ছেড়াওসহ তার দোসদের অপসারণের ব্যবস্থা নেয়ার দাবী করা হয়েছে।

এ বিষয়ে দুমকি উপজেলা নির্বাহী অফিসার শেখ আব্দুল্লাহ সাদীদ জানান, স্মারক লিপি হাতে পেয়েছি। এ বিষয়টি আদালত বা থানার বিষয়। স্মারকলিপি জেলা প্রশাসক দপ্তরে প্রেরন করা হবে।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102