শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

দশমিনায় স্বতন্ত্র প্রার্থির অফিস ভাংচুর ও মারধরের অভিযোগ

সন্জয় কুমার, দশমিনা উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১০৬ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালীর দশমিনা উপজেলার ২ নম্বর আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মটর সাইকেল প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থি মোঃ সোহরাব হোসেন এর নির্বানী অফিস ভাংচুর ও তার অফিস কর্মীদের মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা নির্বাচন অফিসার ও থানা অফিসার ইনচার্জ (ওসি) বরাবর সোহরাব হোসেন লিখিত অভিযোগ করেছেন।

মঙ্গলবার রাতে আলীপুর ইউনিয়নের রমানাথসেন বাজারে এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানাগেছে, মঙ্গলবার রাতে আলীপুরা ইউনিয়নের রমানাথসেন বাজারে ছাত্রলীগ ও যুবলীগের অর্ধশতাধিক কর্মী সমর্থক সোহরাব হোসেন এর মটর সাইকেল প্রতিকের নির্বাচনী অফিসে অতর্কিতে হামলা চালায়।

এসময় অফিস পরিচালনাকারী নয়া মিয়া (৪০) এবং মোঃ ইব্রাহিমকে (২৫) পিটিয়ে আহত করে। এসময় তাদের হাতে থাকা দুটি মোবাইল ফোন ও প্রচার মাইকের মেশিন নিয়ে যায় তারা। এতে রমানাথসেন বাজারে সাধারন মানুষের মাঝে আতংক ছড়িয়ে পরে।

অভিযোগের ব্যপারে দশমিনা উপজেলা যুবলীগ সভাপতি নাসির উদ্দিন পালোয়ান ও ছাত্রলীগ সভাপতি আরিফ হোসেন সবুজ মহল্লাদার জানান, সেহরাব হোসেন মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছেন।

দশমিনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসীম জানান,অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা নির্বাচন অফিসার জিয়াউর রহমান জানান, অভিযোগ পেয়েছি এবং বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারের সাথে আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হবে। আগামী ২১ জুন ওই ইউপিতে ভোট অনুষ্ঠিত হবে॥

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102