শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

বাউফলে ইয়াবা সহ ০৭ মামলার আসামী সোহরাব সিকদার গ্রেফতার

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৪৯০ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালীর বাউফলে মোঃ সোহরাব সিকদার(৩২) নামের এক যুবককে  ৯৪(চুরানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেছে বাউফল থানা পুলিশ।

শুক্রবার (০৯ জুলাই) দুপুর ০২ ঘটিকার সময় বাউফল থানার এস আই সাইদুর রহমান হাসানের নেতৃত্বে ০৬ সদস্যর একটি টিম উপজেলার দাশপাড়া ইউপির ০৮  নং ওয়ার্ডের জাকির হাওলাদারের বাড়ীর পশ্চিম পাশ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সময় হাতে-নাতে তাকে (মোঃ সোহরাব সিকদার) আটক করেন।

আটককৃত মোঃ সোহরাব সিকদার (৩২) বাউফল পৌরসভার ০৬ নং ওয়ার্ডের মৃতঃ আক্কেল আলী সিকদারের ছেলে।

পুলিশ সূত্র থেকে জানা যায় শুক্রবার (০৯ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হচ্ছে এমন তথ্য পেয়ে উপজেলার দাশপাড়া ইউপির ০৮ নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করেন বাউফল থানা পুলিশ। অভিযান চালিয়ে ৯৪ পিস ইয়াবা সহ মোঃ সোহরাব সিকদারকে আটক করা হয়, এ সময় সোহরাবের সাথে থাকা আরেক সঙ্গী আল-আমিন খান(৩৫) পিতা মৃতঃ আঃ রাজ্জাক খান, সাং চরআলগী, পুলিশের উপস্থিতি টের পেয়ে তার ব্যবহৃত মোটরসাইকেল ঘটনাস্থলে রেখেই দৌড়েঁ পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকলটি জব্দ করে থানায় নিয়ে আসেন।

স্থানীয় সূত্রে যানা যায় আটকৃত মোঃ সোহরাব সিকদার এবং পালিয়ে যাওয়া আল আমিন খান র্দীঘদিন যাবত বাউফল উপজেলার দাশপাড়া, কালাইয়া, নওমালা ইউনিয়নে ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিলেন, এ দু’জন পাইকার হিসেবে কাজ করেন এদের নেতৃত্বে রয়েছে ছোট ছোট অনেক খুচড়া বিক্রেতারা।

আটকৃত মোঃ সোহরাব সিকদারের বিরুদ্ধে পূর্বেই বাউফল থানায় সর্বমোট ০৭ টি মামলা চলমান রয়েছে এবং পলাতক আল আমিন খানের বিরুদ্ধে বাউফল এবং পটুয়াখালী থানায় সর্বমোট ০৩ টি মামলা চলমান রয়েছে।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আল মামুন বলেন গোপন সংবাদের মাধ্যমে তথ্য পেয়ে আমরা মোঃ সোহরাব সিকদার(৩২) কে ইয়াবা সহ আটক করেছি, আইন অনুযায়ী মামলা দেয়া হয়েছে। মাদক নির্মূল করতে আমরা সর্বদা কঠোর অবস্থানে রয়েছি।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102