শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

বাউফলে ‘করোনা প্রতিরোধে করনীয়’ নিয়ে আলোচনা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৩৩ জন নিউজটি পড়েছেন

(কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে করনীয় বিষয় নিয়ে শিক্ষক, ইমাম, জনপ্রতিনিধি ও সচেতন ব্যক্তিবর্গদের সাথে আলোচনা ও করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

সভায় ঢাকা থেকে মোবাইল কনফারেন্সে করোনা প্রতিরোধে দিক-নির্দেশনা মুলক বক্তব্য রাখেন সাবেক চীফ হুইপ ও স্থানীয় সাংসদ আ.স.ম ফিরোজ।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার ধুলিয়া ইউনিয়নে সমাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ধুলিয়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মু. হুমায়ূন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পরিষদ সদস্য মো. জহির উদ্দিন বাবর (বাবুল)।
সভায় করোনা প্রতিরোধে করনীয় বিষয় নিয়ে সচেতনামুলক বক্তব্য রাখেন ধুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া, সহসভাপতি মো. ছালাম মুন্সি, যুগ্ম সাধারন সম্পাদক মো. নজরুল ইসলাম, ধুলিয়া চাঁদকাঠি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন, ধুলিয়া হোসনাবাদ জামে মসজিদের ইমাম ও খতিব মো.জালাল উদ্দিন, যুবলীগ সভাপতি মো.আনিচুর রহমান জুয়েল ও ছাত্রলীগ সভাপতি তানজিল আহম্মেদ প্রমূখ।

বক্তারা বলেন,‘ করোনার ভয়াবহ ছোবলে পড়েছে বাংলাদেশ। দিন দিন আক্রান্ত ও মৃত্যূর সংখ্যা বাড়ছে। এ মরণ ব্যাধি ভাইরাস থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই। আমাদের সকলকে করোনা প্রতিরোধ কাজ করতে হবে। মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে হবে। স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। সাধারন মানুষকে ভ্যাকসিন নিতে উৎসাহিত করতে হবে।

এসময় ধুলিয়া ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটি গঠন কার হয়। এতে ইউনিয়ন কমিটিতে চেয়ারম্যান ও ওয়ার্ড কমিটিতে ইউপি সদস্যকে প্রধান করা হয়। এছাড়াও স্বস্ব ওয়ার্ডের শিক্ষক, ইমাম, গণ্যমান্য ব্যক্তিদের সদস্য করা হয়।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102