শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

বাউফলে দোকানে হামলা, সংবাদ সংগ্রহ করতে গিয়ে বিপাকে সাংবাদিক

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৩০৩ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালী বাউফলের কাছিপাড়া ইউনিয়নের বাহেরচর বাজারে বুধবার (২১ জুলাই) বিকেলে একটি তুচ্ছ ঘটনার জেরে একটি মুদি দোকানে হামলা চালানোর ঘটনা ঘটেছে।

হামলায় ভাংচুরের পর দোকান থেকে নগদ আড়াই লাখ টাকাসহ মালামাল লুটপাট করে নেয়ার অভিযোগ করেছেন ভুক্তোভোগী।

ঐদিকে ঘটনার পর সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুলিশের বাধার সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ করেছেন “দৈনিক আজকের আলোকিত সকালের” বাউফল প্রতিনিধি ইয়াকুব আলী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার আগের দিন মঙ্গলবার (২০ জুলাই) রাত ৯টার দিকে ওই বাজারের একটি দোকানের সামনে মালবাহি একটি টমটম রাখার ঘটনাকে কেন্দ্র করে দোকানি মোসারফ সিকদারের সঙ্গে মিজান কারিগর (৩৫) ও বেল্লাল কারিগরের (৩০) বাকবিতাণ্ড হয়। এর জের ধরে ঈদের দিন বিকেলে মিজান কারিগর, বেল্লাল কারিগর,জামাল খন্দকার, রুবেল খন্দকার, ও স্বাধীনের নেতৃত্বে ২০-২৫ জন যুবক মোশারফ সিকদারের মুদি দোকানে গিয়ে তাকে মারধর করে। এ সময় দোকানের তিন কর্মচারীও মারধরের শিকার হয়।

একপর্যায়ে তারা দোকানে হামলা করে এবং নগদ আড়াই লাখ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়।

ব্যবসায়ী মোসারফ সিকদার জানান, দোকানের সিসি ক্যামেরায় হামলার ঘটনাটি রেকর্ড করা হয়েছে।

এ খবর পেয়ে সন্ধ্যার দিকে বগা তদন্ত কেন্দ্রের এসআই মাধবের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন, এসময় “দৈনিক আজকের আলোকিত সকালের” বাউফল প্রতিনিধি ইয়াকুব আলী সংবাদ সংগ্রহের কাজে সেখানে গেলে এসআই মাধব তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন এবং ছবি তুলতে বাধা দেন।

সাংবাদিক ইয়াকুব আলী বলেন “আমি সংবাদ সংগ্রহ করার জন্য ঘটনাস্থলে পৌঁছানোর পর সেখানে কিছুক্ষন পর পুলিশ আসেন। পুলিশ আসার পর তারা(পুলিশ) আমাকে ছবি তুলতে বাধা দেন। আমি আমার পরিচয় দেওয়ার পরও তারা আমার সাথে অসৌজন্যমূলক আচারন করেন যার ভিডিও ফুটেজ আমার কাছে রয়েছে।

ঘটনার ব্যাপারে কাছিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার বলেন আমি ঘটনাটি শুনেছি আগামিকাল(শুক্রবার ২৩ জুলাই) দু’পক্ষের লোকজনকেই আসতে বলেছি, সবাই একত্রে বসে একটা সমাধান দেওয়ার চেষ্টা করবো।

এ ব্যাপারে বাউফল থানার ওসি আল মামুন বলেন,‘আমি ঘটনা শুনেছি। বগা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত (বৃহস্পতিবার) থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সাংবাদিকের সাথে এসআই মাধব অসৌজন্য আচরণের বিষয়টি খতিয়ে দেখা হবে। সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
themesba-lates1749691102