মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন

৬ মিনিটেই শেষ ব্রাজিল – আর্জেন্টিনার ম্যাচ

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯২ জন নিউজটি পড়েছেন

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ ৬ মিনিটের মাথায় বন্ধ হয়ে যায়। খেলা চলাকালীন তর্ক ও ধাক্কাধাক্কির একপর্যায়ে মাঠ ছেড়ে বের হয়ে যায় মেসির দল।

মূলত প্রিমিয়ার লিগের নিষেধ অমান্য করে আর্জেন্টিনার চার ফুটবলার ব্রাজিলের বিরুদ্ধে খেলতে নামায় মাঠে বাকবিতণ্ডা শুরু হয়। ব্রাজিলের স্বাস্থ্য বিভাগের কয়েকজন কর্মকর্তা মাঠে প্রবেশ করে। এসময় আর্জেন্টিনার খেলোয়াড় ওটামেন্ডির সাথে ধাক্কাধাক্কি হয় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের। একপর্যায়ে মাঠ ছেড়ে উঠে যায় আলবেসিলেস্তেরা।

এর আগে গত শনিবার (৪ সেপ্টেম্বর) ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা চার আর্জেন্টাইন ফুটবলারের বিরুদ্ধে দেশটির কোয়ারেন্টিন আইন ভঙ্গের অভিযোগ এনে তদন্ত শুরু করে। এই চার ফুটবলার হচ্ছে, এমিলিয়ানো মার্টিনেজ, জিওভান্নি লো সেলস, ক্রিশ্চিয়ান রোমেরো ও এমিলিয়ানো বুয়েন্দিয়া।

আর্জেন্টিনা স্কোয়াডে থাকা এই চার ফুটবলার ইংল্যান্ড থেকে আর্জেন্টিনা হয়ে ভেনেজুয়েলা গিয়ে ব্রাজিল এসেছেন।

ব্রাজিলের সাও পাওলোর স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, ব্রাজিলের করোনার নিয়মানুসারে ব্রিটেন, নর্দার্ন আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ভারত থেকে অব্রাজিলিয়ানদের ব্রাজিলে সরাসরি প্রবেশের অনুমতি নেই। প্রবেশের ক্ষেত্রে আগেই সুনির্দিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে বিশেষ অনুমতি নিতে হয়। নয়তো, ব্রাজিলে প্রবেশের পরই সম্পন্ন করতে হবে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন।

তবে আর্জেন্টিনার চার ফুটবলার যদি ব্রাজিলে প্রবেশের আগে আর্জেন্টিনা ও ভেনেজুয়েলায় ১৪ দিন কোয়ারেন্টিন সম্পন্ন করে আসতেন তবে আর কোনো ধরনের নিষেধাজ্ঞার শঙ্কায় তাদের পড়তে হতো না বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। তাছাড়া এই ফুটবলারদের ব্যাপারে বিশেষ ছাড় দেয়ার জন্য আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনও ব্রাজিল ফেডারেশনকে কিছুই জানায়নি বলে জানা যায়।

 

যমুনা সংবাদ

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
Design By MrHostBD
themesba-lates1749691102