বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন
প্রধান সংবাদ :
বাউফলে গাঁজাসহ এক মাদক কারবারি আটক দুই লঞ্চের বেপরোয়া প্রতিযোগিতায় অকালে প্রান দিতে হলো শিশু মার্জিয়ার। বাউফলে আবাসিক হোটেলে অভিযান, আপত্তিকর অবস্থায় যুবক-যুবতী আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে গুলি, ভাংচুর ও লুটপাটের অভিযোগ বাউফলে বৃদ্ধ স্বামী ও স্ত্রীকে গাছের সাথে বেধে বসতঘরে হামলা, ভাংচুর বাউফলে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ঝোলানোয় বাধা, ১০ কর্মীকে কুপিয়ে জখম বাউফলে দুর্ধর্ষ চুরি! খাট, ফ্রিজ, টিভি উধাও বাউফলে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থী সহ দু’পক্ষের আহত ২০ প্রতিবন্ধী ইয়ামিনের চিকিৎসার দায়িত্ব নিলেন হাসীব তালুকদার বাউফলে সড়ক দুর্ঘটনায় চালকের মৃত্যু

ইয়ং এশিয়ান এন্টারপ্রেনারস ২০২০-২০২১

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১০৯ জন নিউজটি পড়েছেন

এই সম্মানজনক পুরষ্কারটি এশিয়াওয়ান কর্তৃক আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব মিনহাজ আহমেদের প্রাপ্য ছিল। যা ইউনাইটেড রিসার্চ সার্ভিসেস- ইউআরএস দ্বারা গবেষণা করা হয়েছিল, এশিয়া জুড়ে ১৬টি শিল্প এবং ৬২টি উপশ্রেণীর মধ্যে নির্বাচিত সবচেয়ে সফলভাবে অভ্যুত্থান তরুণ উদ্যোক্তাদের মধ্যে একজন হওয়ার স্বীকৃতি পেয়েছে।

এটি সর্বাধিক বিশিষ্ট তরুণ এশীয় ব্যক্তিত্বদের একটি মর্যাদাপূর্ণ বার্ষিক নির্বাচন।

মিনহাজ আহমেদ অন্যান্য নেতাদের জন্য তার উদ্ভাবনী ধারণা ,ব্যবসায়িক দক্ষতা, বয়সের উৎসাহী অবদানের জন্য প্রভাব, সাফল্য এবং প্রজন্মের প্রশংসা করার জন্য একটি অমলিন ছাপ রেখেছিলেন।

২০২১ সালের ২৭ শে আগস্ট এশিয়া আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম ২০২১, অ্যাওয়ার্ডস অ্যান্ড বিজনেস ই-সামিটের ১৪তম সংস্করণে একটি অনলাইন অনুষ্ঠানে এই স্বীকৃতিঘোষণা করা হয়। অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় মিনহাজ আহমেদ বলেন, “এই সাফল্য পুরোপুরি আমার ছিল না, বরং এটি দলগত কাজের একটি সাফল্য। আহমেদ ফুডের সাথে কাজ করা পুরো দল এই দিনটিকে সম্ভব করেছে”। এই ধরনের স্বীকৃতির জন্য তিনি এশিয়াওয়ানকে ধন্যবাদ জানিয়েছেন।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
Design By MrHostBD
themesba-lates1749691102