মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন

বাউফলে বেড়ে চলছে ডাকাতির ঘটনা; এক রাতে দুই বাসায় ডাকাতি!

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ২৪৫ জন নিউজটি পড়েছেন

বাউফলে বেড়েই চলেছে ডাকাতির ঘটনা। বিগত কয়েকদিন ধরে ঘটে চলছে একের পর এক ডাকাতির ঘটনা। এমনই এক ডাকাতির ঘটনা ঘটেছে গতকাল(০৫ই ফেব্রুয়ারি) রাত ২টার দিকে। পৌর শহরের ৮নং ওয়ার্ডের অবসর প্রাপ্ত এক সেনা সদস্যের বাসবভনে ডাকাতির ওই ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবারের সূত্রে জানাগেছে, ওই বাড়িতে মালিক সেনা সদস্য মো: রফিকুল ইসলামের পরিবার ও অপর ফ্লাটে তার ভাড়াটিয়া মাইনুল ইসলামের পরিবার বসবাস করতেন। ঘটনার দিন দুইজন পুরুষ কেউই বাড়ি ছিলেন না। সুযোগ বুঝে একটি ডাকাত চক্র ছাদের সিড়ি রুমের দরজা ভেঙ্গে পবেশ করে প্রথমে ভারাটিয়ার ফ্লাটের প্রধান দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ঘরে থাকা মহিলাদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ দশ হাজার টাকা ও তিন ভরি স্বর্ন নিয়ে যায়। পরে ভারাটিয়াদের সাথে নিয়ে মালিক সেনা সদস্যের ঘরে একই ভাবে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ অড়াই লাখ টাকা ও ১০ ভরি স্বর্নালংকার লুটে নিয়ে যায়।

ওই ঘটনায় পুলিশ ৬ই ফেব্রুয়ারি রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভুগী পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, দরজা ভেঙ্গে চার জন ডাকাত সদস্য ঘরে প্রবেশ করে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে সেনা সদস্যের ঘর থেকে দুই লাখ পঞ্চাশ হাজার টাকা, ১০ ভরি স্বর্ন এবং ভাড়াটিয়ার ঘর থেকে ১০ হাজার টাকা, তিন ভরি স্বর্নালংকার নিয়ে যায়। ডাকতদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান তারা।

এর আগে গত ২৬ ফেব্রুয়ারি শনিবার দিবাগত রাতে মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামে দুর্বৃত্তরা খাবারে সাথে চেতনানাশক ঔষধ ও স্প্রে করে লতিফ চৌকিদারের বাড়িতে ডাকাতি করেন এবং ২৮ ফেব্রুয়ারি একই ইউনিয়নের মাঝপাড়া গ্রামের শাহজাহান ডাক্তারের বাড়িতে ডাকাতি করে।

এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, গতকালের ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতি বেড়ে যাওয়ার ব্যাপারটি বাউফল থানা পুলিশ ও আইন রক্ষাকারী বাহিনী গুরুতরভাবে দেখছে ও টহল চালিয়ে যাচ্ছে এবং ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
Design By MrHostBD
themesba-lates1749691102