বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন
প্রধান সংবাদ :
বাউফলে গাঁজাসহ এক মাদক কারবারি আটক দুই লঞ্চের বেপরোয়া প্রতিযোগিতায় অকালে প্রান দিতে হলো শিশু মার্জিয়ার। বাউফলে আবাসিক হোটেলে অভিযান, আপত্তিকর অবস্থায় যুবক-যুবতী আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে গুলি, ভাংচুর ও লুটপাটের অভিযোগ বাউফলে বৃদ্ধ স্বামী ও স্ত্রীকে গাছের সাথে বেধে বসতঘরে হামলা, ভাংচুর বাউফলে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ঝোলানোয় বাধা, ১০ কর্মীকে কুপিয়ে জখম বাউফলে দুর্ধর্ষ চুরি! খাট, ফ্রিজ, টিভি উধাও বাউফলে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থী সহ দু’পক্ষের আহত ২০ প্রতিবন্ধী ইয়ামিনের চিকিৎসার দায়িত্ব নিলেন হাসীব তালুকদার বাউফলে সড়ক দুর্ঘটনায় চালকের মৃত্যু

বাউফলে দুর্ধর্ষ চুরি! খাট, ফ্রিজ, টিভি উধাও

আবু সায়েম
  • প্রকাশিতঃ সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ৩১৮ জন নিউজটি পড়েছেন

পটুয়াখালী বাউফলের পৌর শহরের গুলশান পাড়ায় অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার বাসায় চুরির ঘটনা ঘটেছে। বাসায় থাকা খাট,ফ্রিজ,টিভি সহ সব ধরনের মালামাল নিয়ে গিয়েছে চোরেরা।

তবে কবে থেকে মালামাল সরিয়েছি সে ব্যাপারে সঠিক তথ্য দিতে পারেনি ভুক্তভোগী পরিবারটি।।

এ ঘটনায় বাউফল থানায় লিখিত অভিযোগ করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত চুরি হওয়া কোনো মালামাল উদ্ধার করতে পারেনি তারা।

ভুক্তভোগী বাসার বাসিন্দা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকতা সিরাজুল হোসেন(৭৫) ও থানা সূত্রে জানা যায় মেয়ের পরিক্ষার কারনে বাউফলের বাসা তালা দিয়ে সিরাজুল হোসেনের পরিবারের সবাই অনেকদিন যাবত বরিশালে অবস্থান করছেন।

গত শনিবার বাউফলে তাদের বাসা দেখাশোনার দায়িত্বে থাকা প্রতিবেশীর মাধ্যমে মোবাইল ফোনে জানতে পারেন তাদের বাসার সামনে সোফার ফোম এবং পিছঁনের রান্না ঘরের দরজা ভাঙা রয়েছে।

এ ঘটনা শুনে রবিবার সিরাজুল হোসেন এবং তার স্ত্রি বাউফলে আসেন। বাসায় এসে বাসার পিছঁনের দরজা ভাঙা অবস্থায় দেখতে পান, বাসায় প্রবেশ করে তারা হতভম্ব হয়ে যায়। সমগ্র বাসা এলেমেলো অবস্থায় রয়েছে,বাসার দেয়ালের ইট ব্যাতীত আর কিছুই নেই।

ভুক্তভোগী বাসার বাসিন্দা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকতা সিরাজুল হোসেনের স্ত্রী বলেন ” আমার এতদিনের সাজানো সংসার শেষ। খাট,ফ্রিজ,টিভি,মিরসিব,ফ্যান, রান্না করার চাল-ডাল,আলমারিতে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র,সেলাই মেশিন সহ সব জিনিসপত্র নিয়ে গিয়েছে। বাসার কিছুই অবশিষ্ট নেই। আমি আমার মালামাল ফেরত চাই সেই সাথে চোরদের ও শাস্তি চাই।

এ ঘটনায় বাউফল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করলেও ঘটনার অগ্রগতি সম্পর্কে জানতে বাউফল থানার ওসি আল মামুনকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নি।।

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
Design By MrHostBD
themesba-lates1749691102