বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:১১ অপরাহ্ন
প্রধান সংবাদ :
বাউফলে গাঁজাসহ এক মাদক কারবারি আটক দুই লঞ্চের বেপরোয়া প্রতিযোগিতায় অকালে প্রান দিতে হলো শিশু মার্জিয়ার। বাউফলে আবাসিক হোটেলে অভিযান, আপত্তিকর অবস্থায় যুবক-যুবতী আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে গুলি, ভাংচুর ও লুটপাটের অভিযোগ বাউফলে বৃদ্ধ স্বামী ও স্ত্রীকে গাছের সাথে বেধে বসতঘরে হামলা, ভাংচুর বাউফলে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ঝোলানোয় বাধা, ১০ কর্মীকে কুপিয়ে জখম বাউফলে দুর্ধর্ষ চুরি! খাট, ফ্রিজ, টিভি উধাও বাউফলে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থী সহ দু’পক্ষের আহত ২০ প্রতিবন্ধী ইয়ামিনের চিকিৎসার দায়িত্ব নিলেন হাসীব তালুকদার বাউফলে সড়ক দুর্ঘটনায় চালকের মৃত্যু

বাউফলে বৃদ্ধ স্বামী ও স্ত্রীকে গাছের সাথে বেধে বসতঘরে হামলা, ভাংচুর

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১৭৭ জন নিউজটি পড়েছেন
পটুয়াখালীর বাউফলের নওমালা ইউনিয়নের নওমালা গ্রামে বৃদ্ধ স্বামী ও স্ত্রীকে গাছের সাথে বেধে রেখে বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে।

হামলার শিকার আলতাফ মৃধার মেয়ে জান্নাতুল ফেরদৌস অভিযোগ করেন,‘ জমিজমা নিয়ে প্রতিপক্ষ জাকির হোসেন সিকদার ও মাসুদ সিকদার গংদের সাথে তাদের বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মাসুদ সিকদারের নেতৃত্বে ১৫-২০ জন লোক দেশী অস্ত্রসস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা করে এবং তার বাবা আলতাফ মৃধা (৬২) ও মা মমিন্নেছাকে (৫২) গাছের সাথে বেধে রেখে তাদের বসত ঘরে ব্যাপক ভাংচুর করে। হামলাকারীরা ঘরের বেড়া, জানলা ও দরজাসহ ঘরের অন্যান্য মালামাল ভাংচুর করে।

ঘটনার সময় তিনি পাশেই তার স্বামীর বাড়ি ছিলেন। খবর পেয়ে তিনি ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সহযোগিতা চাইলে বাউফল থানার পুলিশ ঘটনাস্থলে এসে তার বাবা ও মাকে উদ্ধার করেন। এর আগেও তাদের বসত ঘরে একবার হামলা করা হয়।

এ ব্যাপারে জাকির হোসেন বলেন, ‘আলতাফ মৃধার সাথে তার ভায়রা বারেক মিয়ার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। আমাদের কারো সাথে কোন বিরোধ নেই । কে বা কারা হামলা করেছে তা আমি জানিনা।’

এ ব্যাপারে বাউফল থানার ওসি আল মামুন বলেন,‘ খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করলেও এ ব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি।”

আমাদের বাউফল ডট কম পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © 2019 amaderbauphal.com
Design By MrHostBD
themesba-lates1749691102